দেশবাংলা বিডি ২৪.কম পত্রিকার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সোমবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর শান্তিনগরে দেশবাংলা বিডি ২৪.কম পত্রিকার অফিসে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এ উপলক্ষে কেক কাটা হয়।

অনুষ্ঠানে দেশবাংলা বিডি ২৪.কম পত্রিকার সম্পাদক তাসনিম তাপসী বলেন, পাঠকদের প্রতি আমাদের কৃতজ্ঞতার কোনো সীমা নেই। সবার সহযোগিতা আর অংশ গ্রহণেই দেশবাংলা বিডি ২৪.কম সমগ্র বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। এই ২ বছর বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন ধরনের অবদান রেখেছে দেশবাংলা বিডি ২৪.কম।

তিনি বলেন, সকলের সহযোগিতায় দেশবাংলা বিডি ২৪.কমের এ গৌরব অর্জন করা সম্ভব হয়েছে।আজকের এ বিশেষ মুহূর্তে দেশবাংলা বিডি ২৪.কম পত্রিকার পক্ষ থেকে পত্রিকাটির শুভ জন্মদিনে পাঠক,শুভানুধ্যায়ী ,বিজ্ঞাপনদাতা, সাংবাদিক, প্রতিনিধি, সুধীজনসহ সকলকে জানাই শুভেচ্ছা। আপনাদের সবার সহযোগিতায় দেশবাংলা বিডি ২৪.কম আজ দেশের অন্যতম জনপ্রিয় পত্রিকা হিসেবে পাঠক প্রিয়তা অর্জন করতে পেরেছে । আমরা স্বাধীন, নিরপেক্ষ, সৎ ও সাহসী সাংবাদিকতা করব।আমরা পেশাদারি দক্ষতা ও উৎকর্ষ অর্জনে সব সময় সচেষ্ট থাকব। আমরা পরিবর্তনের সহযোগী হব। আমরা গণতন্ত্র আর মুক্তিযুদ্ধের পক্ষের মূল্যবোধকে ধারণ করব। নারী-শিশুর অধিকার, আদিবাসী ও সংখ্যালঘু অধিকারের পক্ষে জোরালো ভূমিকা রাখব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশবাংলা বিডি ২৪.কম পত্রিকার সম্পাদক তাসনিম তাপসী, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মামুন রশিদ শুভ্র, দেশবাংলা বিডি ২৪.কম পত্রিকার পরিবারের সদস্যগণ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Facebook Comments