লকডাউনে মিথিলার ভিডিও ভাইরাল!

ছবি: ইন্টারনেট থাকে সংগৃহিত(মিথিলা)

লকডাউনে মিথিলার যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা প্রতিটা পরিবারের গল্পই বেশ খানিকটা এক। সকালে উঠে নেই কাজের ব্যস্ততা, তবে যাঁরা বাড়ি থেকেই করছেন কাজ, তাঁদের ক্ষেত্রে বিষয়টা অন্যরকম।

পরিবার ও অফিস দুই সামলাতে হচ্ছে। পাশাপাশি খেয়াল রাখতে হচ্ছে বাড়িতে থাকা ছোট সদস্যদের। স্কুলে যাওয়া নয়, বাড়ি থেকেই চলছে অনলাইন ক্লাস, তাই তাদেরকেও সময় মত তৈরি করে বসিয়ে দেওয়া ফোন, ল্যাপটপ, ডেক্সটপের সামনে। এমনই এক রাতে মেয়েকে নিয়ে ঘুমের প্রস্তুতি নিচ্ছিলেন মিথিলা, কিন্তু এ কী হল!

এমনই এক চমক রেখে গেল এবার সৃজিত পত্নী মিথিলার শর্ট ফিল্মে। বহু গুণের অধিকারিণী তিনি। অভিনয়ের পাশাপাশি ভালো গানও গাইতে পারেন।

এবার আরও একটি নতুন পরিচয়ে হাজির হলেন মিথিলা। হ্যাঁ পাঠক এবার নির্মাতা হিসেবেও হাজির হলেন তিনি।

বর্তমানে ঘরেই মেয়ে আয়রাকে নিয়ে সময় কাটছে তার। ‘অন্যজন’ নামে এ শর্টফিমের ইংরেজি নাম ‘দ্য ফরগটেন ওয়ান’। ‘দ্য ফরগটেন ওয়ান’নামে শর্টফিন্মের সঙ্গে জড়িয়ে আছে তার পরিবারের সদস্যরা।


 ‘অন্যজন’ নামে এ শর্টফিমের ইংরেজি নাম ‘দ্য ফরগটেন ওয়ান’

এ ছবিতে মিথিলার সঙ্গে অভিনয় করেছে মেয়ে আয়রা। ১ মিনিট ২৬ সেকেন্ড দৈর্ঘ্যের এ চলচ্চিত্র একটি ঘরে তৈরি হয়েছে। শুরুতে গল্পটি সাধারণ মনে হলেও শেষে ভয়ে শরীর ঠান্ডা হয়ে আসে অনেক দর্শকই এমন মন্তব্য করছেন।

মিথিলার তৈরি স্বল্পদৈঘ্যের গল্পটি লিখেছেন তার বোন মিম রশিদের স্বামী জনপ্রিয় অভিনেতা ইরেশ যাকের। সহযোগিতায় আছেন তার আরেক বোন মিশৌরি রশিদ। চিত্রগ্রহণ, সম্পাদনা ও সঙ্গীত করেছেন মামুন খান।

Facebook Comments